Mood দেখে মনে হলো সহজ না । সে class 5 এ পরে । নাম তার রুমি যাই হোক ।


Hi কি আর বলার থাকে hmm বলার সবই থাকে জীবন টা একদম ভাবনা হিন কেনো না কখন কি হয় জেনেও জানি না । কি তার সমাধান আছে কিন্তু জানি না । এটাই তো সাভাবিক । কিন্তু লাভ নেই মেনে/মান তে হবে । কিন্ত সবাই যদি জান ত কে কোন টা তার তাহলে ভুল করে অন্য জনের টা চাইত না । মানুষ তার যেই টা থাকে সেই টা চাই না । কিন্তু আমার তো কোন টা ছিলো না , তবে আমি কেনো পেলাম না ।
৩ টি বছর এক বার জিবনের কথা ভাবিনি আজ যত টুকু ভাবছি । জিবনে কি করলাম । class 8 আমি যখন পড়ি ১৫/০৩/২০১২ইং তারিখে বিকাল আনোমানিক ৪টা ছাদ থেকে দেখেছিলাম এক টি মেয়ে পেন্ট পড়া & স্কারট মেয়ে টি ব্যাগ নিয়ে যাইতেছে আমি ওর মাথার ওপর দিয়ে লাফ দিয়ে এক ছাঁদ অন্য ছাদে যেতে চেয়ে ছিলাম কিন্তু যাই নি মেয়ে টি কে ভেবে লাফানো ভুলে গেছিলাম । কিছু দিন পর জানতে পারলাম গ্রামে এক সাথে বাড়ি [ ভালো ] । Mood দেখে মনে হলো সহজ না । সে class 5 এ পরে । নাম তার রুমি যাই হোক । তার সমাপনি পরিক্ষার সময় প্রতি দিন ৩০ মিনিট আগে গিয়ে হাজির থাকতাম । অনেক দূর থেকে দেখতাম পরিক্ষার পর সেই লাল একটা জামা পরে দাড়িয়ে থাকা । ভালো অনেক মজার দিন কাটছিল ,তখন ছিল শীতকাল বেটমিন্টন খেলা যাকে আমরা বলতাম রেকেট খেলা । রেকেট খেলতাম তাদের বাসা এবং আমাদের বাসার মাঝখানে । তাদের বাসা আমাদের বাসার ৪০ফিট দূরে , এবং বাড়ি আনুমানিক ৭০/৮০ ফিট দূরে হবে । যাই হোক , তার কিছু দিন পর সব জানাজনি হলো । কির ব ফাটা বাঁশ । তার পর কিছু দিন নিরব থাকলাম। ১ বছর পর আবার তার পিছু নেয়া শুরু করলাম ও ব্যাপার টা জানে । এভাবে চলে গেল আর ও ১ বছর ।
ওর ফাইনাল এক্সজাম চলতেছে এক দিন এক্সজামের পর ওকে ডাক দিলাম ।
But…..ও আসল না পরের দিন আমাদের বাসার পাশ দিয়ে যাওয়ার সময় চিঠি টা নিয়ে গেল । প্রতি আমাদের স্কুলে কথা হয় & ও যখন ক্লাস এ থাকে ২ জন ২ ক্লাসে থেকে খুব ফাইজলামি করতাম । ক্লাস টা এক বারে সোজা সোজি ছিল ।
ওর পিছনে আরও ছেলেরা ঘুরত যার ফলে সে খুব দাম দেখাত ।
অহংকার করে এখন নিজেই শেষ হল । সে শুধু আমার সাথে না সবার সাথে রিলিয়েসন রাখছিল । আমরা সবাই ওই মেয়ে টা কে নিয়া অনেক ঝগড়া করছি তবে এখন আর না । এখন আমরা সবাই একসাথে শুধু মেয়ে টা আলাদা ওই মেয়ে টি খারাপ বলে জানে সবাই । যাই বলেন মেয়ে টা র নাম রাখ লাম#সা_সা_সা_সা_____সানি_লিয়ন
মফাজল + রাজা + শরিফ + প্রান্ত + মহিন + আরফিন আহামেদ + [আরও আনুমানিক ২০ জন] +আমি রাম ছাগল টাও আছি

Comments

Popular posts from this blog

এবার খুব সহজে নিজেই ডাউনলোড করে নিন আপনার অরজিনাল ন্যাশনাল আইডি কার্ড এর pdf ফাইল।